বান্দরবান সৎসঙ্গ বিহারে সভা অনুষ্ঠিত

বান্দরবান সৎসঙ্গ বিহার
বান্দরবান সৎসঙ্গ বিহার
পরম প্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের পৌত্র বিশ্ব সৎসঙ্গের আচার্য্যদেব (শ্রী অশোক চক্রবর্তী) পূজ্যপাদ দাদার আশীর্বাদ পুতঃ বান্দরবান সৎসঙ্গ বিহার মেঘলা’র প্রতিষ্ঠা বার্ষিকী এবং শ্রী শ্রী ঠাকুরের ১২৯ তম শুভ জন্ম-মহোৎসব আয়োজন উপলক্ষে বান্দরবান সৎসঙ্গ বিহার মেঘলা’র অফিস কার্যালয়ে এক আলোচনা সভা করা হয়।
এতে সভাপতিত্ব করেন বান্দরবান সৎসঙ্গ বিহার মেঘলা’র সভাপতি শ্রী বাবুল কান্তি ভট্টাচার্য্য। বিহারের প্রতিষ্ঠা বার্ষিকী এবং শ্রী শ্রী ঠাকুরের জন্ম-মহোৎসব পরিচালনার জন্যে একটি কমিঠিও গঠন করা হয়। সভার শুরুতে বিহারের সাধারণ সম্পাদক ডাঃ রামপদ দাশ উৎসব পরিচালনার জন্যে একটি কমিঠি গঠনের প্রস্তাব দেন।
বিহারের দপ্তর সম্পাদক তুষার ভট্টাচার্য্য তার আলোচনায় শ্রী অমল বিশ্বাসকে সভাপতি, শ্রী দীপন দাশকে সাধারণ সম্পাদক এবং শ্রী নিখিল বিশ্বাসকে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালনের জন্যে নাম প্রস্তাব করেন এবং সর্ব সম্মতি ক্রমে প্রস্তাব গৃহীত হয়। এতে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সৎসঙ্গ বিহার মেঘলার প্রধান উপদেষ্ঠা শ্রী রাখাল চন্দ্র দে (সঃপ্রঃঋ) সহ-সভাপতি শ্রী ঝুলন দাশ রাখাল, সহ-সভপতি শ্রী টিংকু পুরোহিত, যুগ্ন-সম্পাদক শ্রী লিংকন দে, সাংগঠনিক সম্পাদক শ্রী স্বপন কুমার নাথ প্রমুখ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য,আগামী ৬ জানুয়ারী ২০১৭ ইং তারিখে বান্দরবান সৎসঙ্গ বিহার মেঘলা’র প্রতিষ্ঠা বার্ষিকী এবং শ্রী শ্রী ঠাকুরের ১২৯ তম শুভ জন্ম-মহোৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

আরও পড়ুন
Loading...