বিলাইছড়িতে সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচি পালিত

0%e0%a7%8b%e0%a6%a7রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলায় অপহৃত যুবলীগ নেতা দয়াল তঞ্চঙ্গ্যাকে উদ্ধারের দাবিতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সমূহের ডাকে বিলাইছড়িতে সোমবার সকাল-সন্ধ্যা স্থল,নৌ পথ অবরোধ কর্মসূচি স্বত:স্ফূর্তভাবে পালিত হয়েছে। সকাল থেকে সংগঠনের নেতাকর্মীরা উপজেলার লঞ্চঘাট ও গুরুত্বপূর্ন স্থানে অবরোধের সমর্থনে পিকেটিং করে। ফলে বিলাইছড়ি হতে রাঙামাটি ও কাপ্তাইয়ের উদ্দেশ্যে কোন লঞ্চ ছাড়েনি এবং আভ্যন্তরীনভাবে ও কোন প্রকার নৌযান চলাচল করেনি।
গত রোববার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে অবরোধ কর্মসূচি ঘোষণা করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম। এসময় তিনি জানান, অবরোধ কর্মসূচির পরও যদি দয়াল তঞ্চঙ্গ্যাকে মুক্তি দেয়া না হয় তাহলে পরবর্তীতে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।
জানা যায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মূখে বিলাইছড়ি উপজেলার ফায়া ইউনিয়নের উলুছড়ি এলাকার নিজ বাড়ী থেকে স্থানীয় যুবলীগ নেতা দয়াল তঞ্চঙ্গ্যাকে অপহরণ করে নিয়ে যায়।
সূত্র জানায়, ইতোপূর্বে অপহৃত ব্যক্তির বড়ভাই স্থানীয় আওয়ামীলীগ নেতা উজ্জ্বল হেডম্যানকে দুর্বৃত্তরা মারধর করে। এনিয়ে বিলাইছড়ি থানায় মামলা ডায়রি করা হয়েছিল। উক্ত ঘটনার জের হিসেবে দয়াল তঞ্চঙ্গ্যাকে অপহরণ করা হতে পারে।

বিলাইছড়ি থানা ওসি মঞ্জুরুল আলম মোল্লা জানান, অপহ্নত ব্যক্তিকে উদ্ধারের জন্য কয়েকটি স্থানে অভিযান চালানো হয়েছে তবে এব্যাপারে এখনো কেউই থানায় অভিযোগ করতে আসেনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।