বীর বাহাদুরের পক্ষ থেকে ঈদের সম্মানী পেলেন ৪০ জন ইমাম

বান্দরবানের আলীকদম উপজেলাধীন মসজিদের ইমামদেরকে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উসৈশিং পক্ষ থেকে ঈদের সম্মানী প্রদান করা হয়
পবিত্র ঈদুর ফিতর উপলক্ষে বান্দরবানের আলীকদম উপজেলাধীন মসজিদের ইমামদেরকে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উসৈশিং পক্ষ থেকে ঈদের সম্মানী প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে আলীকদম বাজার ব্যবসায়ী সমিতির অফিসে ঈদ সম্মানী প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাছির উদ্দিন বি এ, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা,আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল হাসান টিপু,আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সমরঞ্জন বড়ুয়া ও উক্ত অনুষ্ঠানের সঞ্চলনা করেন আলীকদম উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: বেলাল উদ্দিন সিরাজী।
এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ চৌঃ,আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, আলীকদম উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিমসহ আলীকদম উপজেলাধীন বিভিন্ন মসজিদের আগত ইমামগণ। উক্ত অনুষ্ঠানে আলীকদম উপজেলাধীন বিভিন্ন মসজিদের প্রায় ৪০ জন ইমামকে ঈদের সম্মানী প্রদান করেন।
অনুষ্ঠানে বক্তরা বলেন, বীর বাহাদুর যে ভাবে সাধারণ মানুষের কথা চিন্তা করেন, তা আর কাউকে করতে দেখা যায়নি। বান্দরবানে যে শান্তি বিরাজ করছে তার প্রধান কারণ বীর বাহাদুর। বক্তরা আরো বলেন,বীর বাহাদুর আলীকদমে অসংখ্য একতলা ও দুই তলা বিশিষ্ট মসজিদ নির্মাণ করেছেন মুসলিম ভাইদের নামাজ আদায়ের সুবিধার জন্য।
প্রধান অতিথি মোজাম্মেল হক বাহাদুর বলেন, আধুনিক বান্দরবানের রুপকার জননেতা বীর বাহাদুরের কাছে সাম্প্রদায়িকতার কোন জায়গা নেই। জননেতা বীর বাহাদুরের কাছে সকল সম্প্রদায়ের মানুষ সমান। তিনি আরো বলেন, আপনারা পরিবার পরিজনদের সাথে নিয়ে আরো ভাল করে ও স্বাচ্ছন্দে যাতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন তার জন্য আপনাদের জন্য এই সম্মানী পাঠিয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।