মন্ত্রী বীর বাহাদুরকে নিয়ে ছেলে রবিনের আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

বাংলাদেশ ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুরের বাবা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বাবা বীর বাহাদুর করোনায় আক্রান্ত হওয়ার পর রোববার (০৭ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন ।

স্ট্যাটাসটি পাহাড় বার্তার পাঠকের জন্য হুবুহু দেয়া হল-

প্রিয় শুভাকাঙ্ক্ষীগণ,
সবাইকে জানাই সালাম, আদাব, নমষ্কার, রিখোবায়া সবাই জেনে খুশি হবেন আপনাদের প্রিয় নেতা , মাননীয় মন্ত্রী, আমার বাবা #জনাব_বীর_বাহাদুর_উশৈসিং_এমপি মহোদয় ঢাকাস্থ সামরিক হাসপাতালে ভালো এবং সুস্থ আছেন। তিনি বান্দরবানে থাকতেও যে বেশ অসুস্থ ছিলেন তাও কিন্তু নয়। তারপরও উনার পরিবার মানে আমাদের মনভয়কে জয় করার জন্য এককথায় জোর করেই উনাকে ঢাকা নিয়ে আসা হয় চিকিৎসার জন্য।

তিনি আরো লিখেন, ‘‘যে মানুষটি এই করোনা দূর্যোগময় মূহুর্তে সরকারের একজন হয়ে , জনগনের বন্ধু হয়ে সবার আগে পাশে দাঁড়িয়েছেন সেই মানুষটিই আজ করোনায় আক্রান্ত। তবে হে আপনাদের এই প্রিয় নেতার জন্য আপনাদের যে নি:স্বার্থ ভালোবাসা তা দেখে আমরা বীর বাহাদুর পরিবার সত্যিই আবেগাপ্লুত। বিশেষ করে বাবার অসুস্থার খবর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী #দেশরত্ন_শেখ_হাসিনা সাথে সাথে যে খবরা খবর নিয়েছেন তার জন্য নেত্রীর নিকট আমাদের পরিবার কৃতজ্ঞ। ’’

রবিন বাহাদুর লিখেন, এছাড়াও কেন্দ্রীয় রাজনৈতিক নেতৃবৃন্দ / দেশের বিভিন্ন দপ্তরের উচ্চ পর্যায়ের কর্মকর্তা/ সচিব / বিভিন্ন জেলা প্রসাশক/ পুলিশ/ সেনাবাহিনীর সিনিয়র কর্মকর্তা এমনকি দেশের বাইরে থেকেও মুঠোফোনে যারা খবর রেখছেন তাদের প্রতিও আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা এবং বান্দরবানের ৭ উপজেলা, ৩৩ ইউনিয়ন সহ আশে পাশের বিভিন্ন উপজেলায় উনার রোগমুক্তি কামনায় বিভিন্ন মসজিদ/ মন্দির/ বিহারে / প্যাগোডায় যে সমবেত প্রার্থনা তা এরই প্রমাণ।

সকলের দোয়া কামনা করে ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, আপনাদের দোয়া/ আর্শীবাদে আপনাদের নেতা সুস্থ আছেন । আশা করছি খুব দ্রুত আপনাদের এই প্রিয় মানুষটি আবারো আপনাদের সামনে হাজির হবে। সবাই আমার বাবা , আপনাদের মন্ত্রী, আপনাদের নেতা , আপনাদের ভালোবাসার মানুষটার জন্য আরো বেশি বেশি দোয়া/ আশীর্বাদ করবেন সেই কামনা করছি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়া পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবানের সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচএ) নেওয়া হয় । দুপুর সাড়ে ১২ টার দিকে মন্ত্রীকে সিএমএইচএ ভর্তি করা হয় । মন্ত্রিসভার কোনো সদস্য হিসেবে বীর বাহাদুরই প্রথম করোনায় আক্রান্ত হলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।