মাটিরাঙ্গার ৭ ইউনিয়নে প্রতীক বরাদ্দ

১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত আসন ও সাধারণ আসনের সদস্য পদে প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়েছে।

আজ বুধবার(২৭ অক্টোবর) সকাল থেকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আশরাফুল আলম প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্দের পর থেকে আনুষ্ঠানিক ভাবে প্রচার শুরু করেন প্রার্থীরা।

এসময় তাইন্দং ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো:হুমায়ন কবির পাটোয়ারি,তবলছড়ি ও বড়নাল ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো:আরিফুর রহমান, বেলছড়ি ও আমতলী ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো:রুবাইয়াত তামিম প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে তাইন্দং ইউনিয়নের মোঃ পেয়ার আহম্মদ মজুমদার, তবলছড়িতে নুর মোহাম্মদ, বড়নালে মোঃ ইউনুস মিয়া, আমতলিতে মোঃ আবদুল গণি, গোমতিতে মোঃ তফাজ্জল হোসেন, বেলছড়িতে মোঃ রহমত উল্লাহ, মাটিরাঙ্গায় হেমেন্দ্র ত্রিপুরা প্রতিদ্বন্দ্বীতা করবেন।

সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা সূত্রে জানা যায়,অত্র উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৭ জন,সংরক্ষিত আসনে ৫৫ জন ও সাধারণ আসনে ২’শ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতায় লড়বেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।