মাটিরাঙ্গায় দেশী মদসহ দুই জন আটক

মাটিরাঙ্গায় দেশী মদসহ দুই জন আটক
মাটিরাঙ্গায় দেশী মদসহ দুই জন আটক
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দেশীয় তৈরী মদসহ দুই জনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি দল। রোববার বিকাল ৪টার দিকে মাটিরাঙ্গা পৌর শহরের মংতু চৌধুরী পাড়া থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মাটিরাঙ্গার মংতু চৌধুরী পাড়ার বাসিন্দা মৃত চাথং মারমার ছেলে মংসাইঙ্গ মারমা (৫৬) ও ভুইয়া পাড়ার মৃত-আবদুর রহমানের ছেলে মো: ইসমাইল হোসেন।

মাটিরাঙ্গা থানা পুলিশের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকাল চারটার দিকে মাটিরাঙ্গা থানার এএসআই মো: রুবায়েত হোসেন এর নেতৃত্বে মাটিরাঙ্গা পৌর শহরের মংতু চৌধুরী পাড়ার মংসাইঙ্গ মারমার বাড়িতে প্রকাশ্যে মদ বিক্রি ও পানকালে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এসময় মংসাইঙ্গ মারমার দেয়া তথ্য মতে তার ঘর থেকে ১০ লিটার দেশী মদ উদ্ধার করা হয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বলেন, বারবার নিষেধ করা স্বত্বেও বাঙ্গালী যুবকের কাছে প্রকাশ্যে মদ বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ মংসাইঙ্গ মারমার বাড়ি থেকে তাদেরকে আটক করে।

এদিকে প্রকাশ্যে মদ বিক্রি ও পান করার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২ এর (গ) ও (ঘ) ধারা মতে তাদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।