মাটিরাঙ্গায় স্কুল শিক্ষকের স্ত্রীর আত্মহত্যা

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৬ নং ওয়ার্ডের ডাক্তার পাড়া এলাকায় সালমা আক্তার(২৭) নামে এক স্কুল শিক্ষকের স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার(৩০ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় ডাক্তার পাড়া এলাকায় নিজ বাসায় গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত সালমা আক্তার তিন কন্যা সন্তানের জননী। তার স্বামী মাটিরাঙ্গার পূর্ব খেদাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

NewsDetails_03

স্থানীয় সূত্রে জানা যায়,নিজ বাড়িতে সকালে গলায় ফাঁসি দিলে তার মেয়ে দরজা খোলার জন্য কান্নাকাটি করলে পাশের বাড়ির লোকজন দরজা খুলে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে নিছে রাখে। পরে এলাকাবাসির সহায়তায় মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ মিল্টন ত্রিপুরা বলেন, হাসপাতালে আনার আগেই মহিলাটির মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার পর আমরা চেক করে দেখি তিনি আর বেঁচে নেই।

নিহতের স্বামী মোহাম্মদ হোসেন লিটন জানান,প্রায় মাস খানেক আগে আমার একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। এরপর থেকেই সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। তাকে ডাক্তার দেখিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে । স্ত্রীর আত্মহত্যার কারণ তার বোধগম্য নয় বলে তিনি জানান।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী জানান, মৃত্যুর খবর পেয়ে ইতিমধ্যে পুলিশ কে হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

আরও পড়ুন