রাকেশে’র চিকিৎসার জন্য হাত বাড়িয়ে দিন

অসুস্থ অবস্থায় রাকেশ দাশ
রাকেশ দাশ। আপনাদের কারো বন্ধু, কারো ভাই, বা কারো সন্তানতুল্য। বান্দরবানের একজন সুপরিচিত সাংস্কৃতিককর্মী। প্রায় বছর দেড়েক আগে মোটর সাইকেল দূর্ঘটনায় মাথায় প্রচন্ড আঘাত পান। মর্মান্তিক এই ঘটনার পর চিকিৎসা করানো হয়, প্রায় এক বছর সুস্থ ছিলেন রাকেশ। কিন্তু বিগত সময়ের সেই আঘাতের ফলে পরে আবার মাথা ব্যাথা শুরু হয়।
চট্টগ্রামে চিকিৎসকরা জানান,কিছু রক্ত মাথায় জমাট থেকে যাওয়ার কারণে ধীরে ধীরে তার আচরনে পরিবর্তন লক্ষিত হচ্ছে, মানসিক সমস্যা দিন দিন প্রকট হচ্ছে, অন্যদিকে লোপ পাচ্ছে তার স্বরণশক্তি। বর্তমানে চিকিৎসকরা জানান, দ্রুত উন্নত চিকিৎসা করানো না হলেও তার অবস্থা আরো খারাপের দিকে যাবে।
জেলার সাংস্কৃতিক অঙ্গন মাতানো শিল্পী রাকেশ দাশ
রাকেশে’র চিকিৎসার জন্য শুধু ঔষুধের পেছনে দৈনিক ব্যয় প্রায় ১ হাজার টাকার কাছাকাছি। মাসে প্রয়োজন ৩০ হাজার টাকা। এই ব্যয়ভার বহন করা তার পরিবারের জন্য অত্যন্ত কঠিন। তার পিতাও দীর্ঘ ২৫ বছর আগে পঙ্গুত্ব বরণ করে কর্মক্ষমতা হারান। শহরের বালাঘাটা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করে পুরো পরিবারের দায়িত্বে নিয়োজিত আছেন তার মাতা কৃষ্ণা দাশ। স্বল্প আয়ের এই মায়ের পক্ষে সন্তানের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছেনা।
তাই রাকেশকে বাঁচাতে হাত বাড়িয়ে দিন আপনিও। আপনার একটু সহানুভূতিতে বাঁচতে পারে রাকেশ, বাঁচতে পারে আপনার এই বন্ধু, বাঁচতে পারে আপনার সন্তানতুল্য এই সাংস্কৃতিককর্মী বা এক অসহায় মায়ের এই সন্তানটি।

যেখানে অর্থ সহায়তা পাঠাবেন-
সাংস্কৃতিক কর্মীদের চিকিৎসা তহবিল
সঞ্চয়ী হিসাব নং – ১১০২৩০১০১৪৭৩০
সোনালী ব্যাংক, বান্দরবান শাখা।
বিকাশ নাম্বার: ০১৯২৩২১৪৭৭৪।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।