রাঙামাটিতে নাশকতার পরিকল্পনাকারী সন্দেহে জামাতের ৭ নারী কর্মী আটক

নাশকতার পরিকল্পনাকারী সন্দেহে আটক নারীরা
রাঙামাটির লংগদু উপজেলার মুসলিম ব্লক থেকে নাশকতামূলক পরিকল্পনাকারী সন্দেহে জামাতের সাত নারীকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে গোপনে সাংগঠনিক বৈঠকের সময় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমানের সাংগঠনিক বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মুসলিম ব্লকের রাবেতা মডেল হাই স্কুলের শিক্ষক ওসমান মাস্টারের বাসায় ইসলামিক ছাত্রী সংস্থা ও জামায়াতের সক্রিয় ৬ মহিলা কর্মী গোপণে সাংগঠনিক বৈঠক করছিল বলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় পুলিশ। এতে পুলিশ অভিযানে ওসমান মাষ্টারের বাসা থেকে বই ও লিফলেটসহ ৬ জন মহিলাকে আটক করে। আটককৃতদের মধ্যে রাবেতা মডেল হাই স্কুলের শারীরীক শিক্ষীকা ফাতেমা আক্তার মুন্নি নামের একজনেকে আটক করা হয় বলে জানা গেছে। আটকৃতদের বর্তমান থানায় রাখা হয়েছে। তবে তাদের নাম পুলিশ এখনো জানায়নি।
লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপনে সাংগঠনিক বৈঠক করার সময় সন্দেহজনকভাবে ইসলামিক ছাত্রী সংস্থা ও জামায়াতের সক্রিয় ৬ মহিলা কর্মীকে আটক করা হয়েছে। তবে তাদের নাম জানার ব্যাপারে তিনি সময় ক্ষেপন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।