রাঙামাটিতে মোটর সাইকেলসহ আটক চোর

রাঙামা‌টি হ‌তে চু‌রি যাওয়া দুইটি মোটর সাইকেলসহ চোর চ‌ক্রের সদস‌্য মিজান’কে মাত্র এক ঘন্টার অ‌ভিযা‌নে আটক ক‌রে‌ছে কোতয়ালী থানা পুলিশ। থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ আ‌রিফুল আ‌মিন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

ও‌সি আ‌রিফুল আ‌মিন জানান, আজ শ‌নিবার ভোর রাত সাড়ে তিনটা থে‌কে সা‌ড়ে চারটার ম‌ধ্যে রাঙাপানির বা‌সিন্দা প্রাচুর্য চাকমার বা‌ড়ি হ‌তে সুজু‌কি গিক্সার এবং ভেদভেদী মুস‌লিম পাড়ার রা‌সেদুল ইসলা‌মের বা‌ড়ি থেকে ১৫০ পালসার ব্রা‌ন্ডের মোটর সাইকেল চুরির খবর আসে। খবর পাওয়ার সা‌থে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার জা‌হেদুল ইসলা‌মের নি‌র্দেশনায় চোর চক্র‌কে ধর‌তে কোতয়ালী থানা পু‌লিশ মা‌ঠে নে‌মে প‌ড়ে। সা‌থে সা‌থে চেক‌পোষ্টগু‌লো‌তে তল্লাশী জোরদার করা হয়। অবশেষে রাঙামা‌টি চট্টগ্রাম মহাসড়‌কের ঘাগড়া এলাকার চেক‌পো‌স্টে মিজান না‌মে একজন‌কে গাড়িসহ আটক করা হয়। প‌রে মিজা‌নের স্বীকা‌রো‌ক্তি‌তে মানিকছড়ি এলাকা থেকে একটি গাড়ি উদ্ধার করা হয়। ত‌বে, ওইসময় চোরচ‌ক্রের দুই সদস্য পা‌লি‌য়ে যায়।

‌তি‌নি জানান, রাঙামাটি শহরের হাসপাতাল এলাকার বাসিন্দা মিজান প্রায় চট্টগ্রাম থেকে ছদ্মবেশে রাঙামাটিতে এসে চক্রসহ পূর্বপরিকল্পনানুসারে মোটর সাইকেল চুরিতে অংশ নিত।

জানা গে‌ছে, সাম্প্রতিক সময়ে রাঙামাটি শহরে মোটর সাইকেল চুরির ঘটনা বেড়ে যাওয়ায় শহর জুড়ে পুলিশের নজরদারি বৃদ্ধির পাশাপাশি অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তল্লাসী চালানো হচ্ছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।