রাঙামা‌টিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

NewsDetails_01

বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের অপতৎপরতার বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাঙামা‌টি জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৫ মার্চ) সকাল ১১টায় রাঙামা‌টি ‌পৌরসভা হতে মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বনরুপাস্থ বিএম শপিং কমপ্লেক্স চত্বরে গি‌য়ে শেষ হয়। পরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

সমা‌বে‌শে রাঙামা‌টি জেলা যুবলীগ সভাপতি ও পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি আশীষ কুমার চাকমা নব, মোঃ শফিউল আজম, মোঃ আবু তৈয়ব, শহীদুল আলম স্বপন, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, যুগ্ম সম্পাদক মনসুর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ছলিম উল্ল্যাহ সেলিম, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক নতুন কুমার ত্রিপুরা, শহর যুবলীগের সভাপতি মোঃ আবুল খায়ের রাফি, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব খানঁ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। ঠিক এই সম‌য়ে বিএনপি-জামায়াত চক্র দেশবিরোধী ষড়যন্ত্রসহ নানা অপরাধ তৎপরতা শুরু করেছে। লন্ডনে বসে তারেক রহমান দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টাও করছে। কিন্তু যুবলীগের একটি সদস্যও বেঁচে থাকা অবস্থাতে সে স্বপ্ন বাস্তবায়নের কোনো সুযোগ নেই। যুবলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে।

আরও পড়ুন