রাঙামাটির শ্রী শ্রী নারায়ন মন্দিরের নব কমিটির শপথ গ্রহন

রাঙামাটির শ্রী শ্রী নারায়ন মন্দিরের নব কমিটির শপথ গ্রহন
রাঙামাটি শহরের পৌর কলোনীস্থ শ্রী শ্রী নারায়ন মন্দিরের নব গঠিত মন্দির পরিচালনা কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান শুক্রবার দুপুরে পৌর কলোনীস্থ নারায়ণ মন্দিরে অনুষ্ঠিত হয়েছে।
শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক ত্রিদীব কান্তি দাশ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন,রাঙামাটি জেলা পুজা উদযাপন পরিষদের আহবায়ক বাদল কান্তি দে ও সদস্য সচিব স্বপন কান্তি মহাজন। নারায়ণ মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ কুমার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশ। শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে বক্তারা বলেন, সনাতনী কৃষ্টি,অনুশাসন,অনুপ্রেরনা ও আনুগত্যতার সাথে সকলকে নিজ দায়িত্ব নিয়ে পালন করতে হবে।এ মন্দিরের প্রবীন ব্যক্তি যারা রয়েছেন তাদের অতীত অভিজ্ঞতার আলোকে সকলকে কাজ করতে হবে।সভায় বক্তারা আরো বলেন, একে অপরের প্রতি পারস্পারিক মূল্যবোধ, সহমর্মিতা বজায় রাখতে হবে।
উল্লেখ্য, গত ৬ জানুয়ারী মন্দির পরিচালনা কমিটির সাধারন সভায় আশীষ চৌধুরীকে সভাপতি ও স্বপন কুমার দাশকে সাধারন সম্পাদক ও সুভাষ দাশকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।