রাঙ্গামাটিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে কলেজ শিক্ষার্থী নিহত

রাঙ্গামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আজ রবিবার (১৭নভেম্বর) সকাল ১০টার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত পাহাড়ি কন্যার নাম এশিচিং মারমা (২০)। তিনি রাঙ্গামাটি সরকারি কলেজের বিএসএস (অনার্স) এর ২য় বর্ষের শিক্ষার্থী।

এই ঘটনার আরো চারজন আহত হয়েছে। আহতরা হলেন- শিলাম‌নি চাকমা (২৬), আক্তারী বেগম (৪৫), সিএনজি চালক দুলাল মিয়া (৪৭) এবং শিশু তান‌ভির (২)।

স্থানীয়রা জানিয়েছে, রাঙ্গামাটি চট্টগ্রাম সড়কের রানীর হাট থেকে একটি সিএনজি অটোরিকশা ৫ যাত্রী নিয়ে রাঙ্গামাটি শহরে আসার সময় ঘাগড়ার কলা বাগান এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে নামতে থাকা দ্রুতগতির একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দেয়। এতে ভেতরে থাকা অটোরিকশা যাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আহতদের মধ্যে শীলমনি চাকমা নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর তিনজন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাঙ্গামা‌টি মেডিকেলের ডেপু‌টি সি‌ভিল সার্জন নীহার রঞ্জন নন্দী জানান, দুর্ঘটনার পরপর ৫ জনকে হাসপাতা‌লে নি‌য়ে আসা হয়। এরম‌ধ্যে এ‌সিং‌সিং মার্মা হাসপাতা‌লে আসার আগেই মারা যান। অপর চারজ‌নের ম‌ধ্যে আশংকাজনক দুজন‌কে চট্টগ্রা‌মে রেফার করা হ‌য়ে‌ছে। বাকী দুজন রাঙ্গামা‌টি মে‌ডি‌কেলে চি‌কিৎসাধীন আছে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।