রামগড়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

যথাযোগ্য মর্যাদায় খাগড়াছড়ির রামগড়ে উদযাপিত হয়েছে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। আজ মঙ্গলবার এ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হয় সংগঠনটির উদ্যোগে।

বিকালে পৌর শহরে অনুষ্ঠিত হয় বর্নাঢ্য শোভাযাত্রা। প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গনের বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প স্তবক অর্পন করেন নেতাকর্মীরা। লেকপার্কের বিজয় ভাস্কর্য চত্বরে আনুষ্ঠানিক ভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে বিজয় ভাস্কর্য চত্বরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউসার হাবিব শোভনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংশুইপ্রু চৌধুরী অপু। এসময় অন্যান্যের মধ্যে ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শের আলী ভুইয়া, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, পৌর আওয়ামী লীগের সম্পাদক আবদুল কাদের, পৌরসভার কাউন্সিলর আবুল বশর, মোঃ শামীম, শ্যামল ত্রিপুরা, আব্দুল হক, মোঃ জিয়া উদ্দিন, সামছুদ্দিন মিলন, দেবু শর্মা, লিটন দাস, জেলা ছাত্রলীগের আহবায়ক অভীক ত্রিপুরা ও অন্যান্য নেতাকর্মী।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংশুইপ্রু চৌধুরী অপু। এ ছাড়াও বক্তব্য দেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আহসান উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ ছোটন, সাবেক ছাত্রলীগ নেতা স্কুল মোঃ শাহ আলম ও মোঃ এয়াকুব।

প্রধান অতিথির বক্তব্যে মংশুইপ্রু চৌধুরী অপু বলেন, ছাত্রলীগই আওয়ামী লীগের শক্তি, বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগকে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার জন্য নিরলসভাবে কাজ করতে হবে। মাদকমুক্ত এলাকা গড়তে ভুমিকা রাখতে হবে। তিনি আরো বলেন, আগামী এক মাসের মধ্যে রামগড় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি গঠনের ব্যবস্থা নেয়া হবে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রামগড়ের ছাত্রলীগের সাবেক নেতাদের সন্মাননা দেয়া হয়। সন্ধ্যায় বিজয় ভাস্কর্য চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।