রুমায় জঙ্গী, সন্ত্রাস ও চাঁদাবাজি প্রতিরোধ কমিটি গঠিত

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমাকে সভাপতি ও ব্যবসায়ী মোহাম্মদ মীর নাছির উল্লাহকে সাধারণ সম্পাদক করে ৫০সদস্য বিশিষ্ট জঙ্গী, সন্ত্রাস ও চাঁদাবাজি প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। গতকাল(২৯জুলাই) শুক্রবার বেলা সাড়ে ১১টায় আওয়ামীলীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় এই কমিটি গঠন করা হয়।
উপজেলায় গঠিত জঙ্গী, সন্ত্রাস ও চাঁদাবাজি প্রতিরোধ কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীতরা হলেন- মহিলা ভাইস চেয়াম্যান জিংএংময় বম, আওয়ামীলীগের সহ-সভাপতি মেনরত ¤্রাে, চিংসাঅং মারমা, উজ্জল ধর, দিলীপ দাশ, গালেঙ্গা ইউপি চেয়ারম্যান শৈউসাই মারমা, রেমাক্রীপ্রাংসা ইউপি চেয়ারম্যান জিরতোলোয়াং বম, পাইন্দু ইউপি চেয়ারম্যান উলামং মারমা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাংপুই বম। বাদবাকী সবাইকে সাধারণ সদস্য হিসেবে রাখা হয়।
এছাড়াও তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিতে রয়েছেন জেলা পরিষদের সদস্য জুয়েল বম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উহ্লাচিং মারমা ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল জলিল।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি উহ্লাচিং মারমা জানান জঙ্গী, সন্ত্রাস ও চাঁদাবাজির কর্মকান্ড নির্মুল করতে রুমা উপজেলা চারটি ইউনিয়েনের তৃণমূল ওয়ার্ড ভিত্তিক পর্যাক্রমে এ কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন
Loading...