রুমা সেনা জোনের শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

বান্দরবানের রুমায় শাশ্বত সাতাশ বীর রুমা জোনের আয়োজনে বুধবার বেলা ১১টায় সেনা জোনের সভা কক্ষে শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদায়ী ও নবাগত জোন কমান্ডারদ্বয়ের সংবর্ধনা ও শৃঙ্খলা মতবিনিময় সভায় বিশেষ ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান উহ্লাচিং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা,মো: শামসুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান থাংখাম লিয়ান বম. রুমা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল কাশেম, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি ও এনজিও কর্মকর্তাগণ, প্রিন্ট মিডিয়াকর্মীসহ আরো অনেকে।

বিদায়ী জোন কমান্ডার লে.কর্নেল মোহাম্মদ শাহ নেওয়াজ পএিসসি সম্প্রীতি ও সু-শৃঙ্খল বজায় রাখতে এলাকার উন্নয়নে শান্তি শৃঙ্খলা বজায় রাখা একান্ত জরুরী। এলাকার উন্নয়ন করতে জাতি,বর্ণ ও নির্বিশেষে একতা হয়ে বসবাস করা প্রয়োজন।

নবাগত জোন কমান্ডার মোহাম্মদ গোলাম আকবর পিএসসি বলেন বিদায়ী জোন কমান্ডার পরিচালিত কার্যক্রম অব্যাহত রেখেই এলাকার শান্তি-শৃঙাখলা উন্নয়নের কাজ পরিচািিলত হবে। এলাকায় চাঁদাবাজি, গ্রামে-গঞ্জে অসহায় পাড়াবাসীদের নির্যাতনের প্রতিরোধে সবসময় পাশে থাকবে সেনাবাহিনী।

পরে নবগত ও বিদায়ী জোন কমান্ডারদ্বয়ের হাতে ক্রেস্ট তুলে দেন উপস্থিত বিভাগের কর্মকর্তার পক্ষ থেকে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।