রোয়াংছড়িতে দিনব্যাপী ই-সেবা বিষয়ক প্রশিক্ষণ

রোয়াংছড়িতে দিনব্যাপী ই-সেবা বিষয়ক প্রশিক্ষণ
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় প্রশাসনের উদ্যোগে উপজেলায় প্রত্যেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,সচিব ও উদ্যোক্তাদের নিয়ে দিন ব্যাপি ই-সেবা প্রশিক্ষণ কর্মসুচি উপজেলায় মিলনাতয়নে অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০টা দিকে অনুষ্ঠিতব্য প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডিসি জেনারেল মো: মফিদুল আলম। অনুষ্টানে প্রধান অতিথি এডিসি জেনারেল মো: মফিদুল আলম বলেন, বর্তমানে বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হবে,বিশ্বের দিকে তাকালে প্রায় শত বছর পিছিয়ে আছি আমরা। এখন ট্যাব ব্যবহার করার কথা কিন্তু ব্যবহার করতে হচ্ছে ল্যাপটপ ও মোবাইল সেট। বিশ্ব বাজারে ও উন্নত রাষ্ট্রে মধ্যে ট্যাব ব্যবহার করে গণ যোগাযোগের সুবিধা হচ্ছে। প্রত্যেক জন সেবাদানকারিরা ডিজিটাল যুগে সুবিধা পেতে গেলে ই-সেবা ও ইন্টারনেট ব্যবহার করা জানা প্রয়োজন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্তকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী। এছাড়া প্রশিক্ষণার্থী হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা, তারাছা ইউপির চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, আলেক্ষ্যং ইউপির চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, নোয়াপতং ইউপির চেয়ারম্যান উবা প্রু মারমাসহ প্রত্যক ইউনিয়নে উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।