লামায় আগুনে পুড়ে গেছে ৩ দোকান

লামায় আগুনে পুড়ছে দোকান
বান্দরবানের লামা উপজেলায় আগুনে পুড়ে ৩টি দোকান ছাই হয়ে গেছে। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করেছেন। দোকানের পিছনে ব্যবহৃত রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয়রা।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, অংহ্লাপাড়া বাজারের লক্ষণ শীলের দোকানের পেছনে ব্যবহৃত চুলা থেকে শনিবার দিবাগত রাত ১১টার দিকে হঠাৎ আগুন জ্বলে ওঠে। আগুন দ্রুত আশপাশে ছড়িয়ে পড়ে। প্রায় এক ঘণ্টা আপ্রাণ চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা। ততক্ষনে লক্ষণ শীলের সেলুন, বশির আহমদ ও বাবুলুর ফার্নিচারের দোকান পুঁড়ে যায়।
ক্ষতিগ্রস্ত দোকান মালিক বশির আহমদ বলেন, আগুন দ্রুত ছড়িয়ে দোকানের কোন মালামাল রক্ষা করা সম্ভব হয়নি। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. মোজাম্মেল হক বলেন, প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
আগুন লেগে তিন দোকানের ক্ষয়ক্ষতির সত্যতা নিশ্চিত করে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ক্ষতিগ্রস্তদেরকে পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।