লামায় এসএসসি ও দাখিল পরীক্ষায় প্রথম দিনেই অনুপস্থিত ৬ শিক্ষার্থী

ফাইল ছবি
সারাদেশের ন্যায় বান্দরবানের লামা উপজেলায়ও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও দাখিল সমমানের প্রথম দিনের পরীক্ষা সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয়েছে। এবারে উপজেলার ১ হাজার ২৭১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে প্রথম দিনে অনুপস্থিত ছিল ৬ শিক্ষার্থী। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় পরীক্ষার্থীরা কেন্দ্রে উপস্থিত হয়। যথারীতি ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৪টি পরীক্ষা কেন্দ্রের মাধ্যমে একযোগে পরীক্ষা চলে। উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী ও নির্বাহী অফিসার খিনওয়ান নু পরীক্ষার কেন্দ্র সমূহ পরিদর্শন করেন।
মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, লামা উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয় ও ৫টি মাদ্রাসার শিক্ষার্থীরা এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষায় ১ হাজার ২৭১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে মাধ্যমিক পর্যায়ে ১ হাজার ২৩জন এবং মাদ্রাসা পর্যায়ে দাখিলে পরীক্ষার্থী সংখ্যা ২৪৮ জন। মাধ্যমিক পর্যায়ে ৪ জন ও মাদ্রাসা পর্যায়ে ২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। কেন্দ্র গুলো হলো- লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারী উচ্চ বিদ্যালয়, চাম্বি উচ্চ বিদ্যালয় ও লামা উসলামিয়া ফাজিল মাদ্রাসা।
লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব আবদুল্লাহ মোহাম্মদ ইমতিয়াজ বলেন, প্রথম দিনের পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Kazal Das বলেছেন

    দ্বিতীয় দিনে উপস্থিত হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।