লামায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা দিয়েছে সেনাবাহিনী

লামায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা দিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা
বান্দরবানের লামা উপজেলায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে সেনাবাহিনী। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে দু:স্থ ও অসহায় ৫ শতাধিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও বাঙ্গালীদের মাঝে এ চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ দেয়া হয়।
আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মাহবুবুর রহমান (পিএসসি) ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন। এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামানসহ পরিষদের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর ক্যাপ্টেন ডা. আসিফুর রহমান ও ক্যাপ্টেন ডা. নিগার সুলতানার নেতৃত্বে সদস্যরা চিকিৎসা কার্যক্রম পরিচালনা করেন।
চিকিৎসা সেবা নিতে যাওয়া বালুচরপাড়ার বাসিন্দা ম্রাখাইচিং মার্মা ও পোয়াংচিংউ জানায়, তাঁরা সেনাবাহিনীর কাছ থেকে ফ্রি ব্যবস্থাপত্র ও ভালোমানের ঔষুধ পেয়েছেন, এ জন্য তারা খুবই খুশি।
এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ইউনিয়নের দূর্গম এলাকার অনেক দরিদ্র নারী-শিশুসহ বিভিন্ন বয়সের মানুষ ফ্রি চিকিৎসা সেবা পেয়ে উপকৃত হয়েছেন। রুপসিপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আলীকদম জোনের এই মহতি উদ্যোগকে স্বাগত জানান তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।