লামায় শপথ নিলেন ৭ ইউনিয়নের নব নির্বাচিত সদস্যরা

শপথ নিলেন বান্দরবান জেলার লামা উপজেলার ৭টি ইউনিয়নে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে নবনির্বাচিত ৮৪জন সংরক্ষিত ও সাধারণ সদস্য।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সভা কক্ষে তাঁদের শপথ বাক্য পাঠ করান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার।

এ সময় ইউপি সদস্যদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার বলেন, তৃণমূল পর্যায়ে জনগণের সঙ্গে ইউনিয়ন সদস্য ও মহিলা সদস্যদের সম্পৃক্ততা সবচেয়ে বেশি। তাই সরকারের সব কর্মকান্ড ও উন্নয়নের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে নবনির্বাচিত সদস্য ও মহিলা সদস্যদের দায়িত্ব পালন করতে হবে। কোন কারণেই জনসেবায় অবহেলা বরদাস্ত করা হবে না।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, সহকারী কমিশনার (ভুমি) কাজী আতিকুর ইসলাম, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়–য়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ ৭ ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠানে তিনি আরো বলেন, “ভোটাররা বিশ্বাস করে ভোট দিয়ে আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছে। তাই তাদের সেই বিশ্বাসের মর্যাদা সমুন্নত রাখতে পরিকল্পিতভাবে কাজ করতে হবে। এতে যেন ব্যতিক্রম না হয়। স্ব স্ব ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করতে সবাইকে সাথে নিয়ে কাজ করার আহবানও জানান তিনি।”

শপথ শেষে ইউপি চেয়রম্যান ও সদস্যদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

প্রসঙ্গত, চলতি বছরের ১১ নভেম্বর তৃতীয় ধাপের নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হয়। এতে সাত ইউনিয়নেই নৌকা প্রতীকের প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হন। একই সাথে প্রতি ইউনিয়নের ৯ ওয়ার্ড থেকে ৯জন সাধারণ সদস্য ও প্রতি তিন ওয়ার্ড থেকে ১জন করে তিন জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।