লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ

লামায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করছেন নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি
বান্দরবানের লামা উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং বিগত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের বিদায় জাকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুরে পরিষদ সভাকক্ষে বিদায় ও বরণ সংবর্ধণা দেয়া হয়। এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নবাগত চেয়ারম্যান মোস্তফা জামাল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ইশরাত সিদ্দিকা, বিদায়ী ভাইস চেয়ারম্যান মো. আবু তাহের মিয়া ও শারাবান তহুরা, নবাগত ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বিশেষ অতিথি ছিলেন।
চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী কামরুল হাসান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদে ন্যস্ত বিভাগের পক্ষ থেকে বক্তব্য রাখেন- স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, সাংবাদিক সমাজের পক্ষ থেকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান, সুশীল সমাজের পক্ষ থেকে কামরুল হাসান টিপু প্রমুখ। এর আগে উপজেলা নির্বাহী অফিসার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুল দিয়ে নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে বরণ করে নেন। একই সময় বিদায়ী চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া ও শারাবান তহুরাকে ফুল দিয়ে বিদায় সংবর্ধণা দেন তারা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।