শনিবার লামা ও আলীকদম সফরে যাচ্ছেন না প্রতিমন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
ঘূর্ণিঝড় মোরা’র তান্ডবে বান্দরবানের বিভিন্ন উপজেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার কারনে শনিবার লামা ও আলীকদম উপজেলা সফরে যাবার কথা থাকলে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় একটি প্রতিনিধি দল কাল শুক্রবার নাইক্ষ্যংছড়িতে, শনিবার বান্দরবান জেলা সদরে ও রাঙামাটি সফরে আসার কারনে শনিবারের পরিবর্তে আগামী রোববার লামা ও আলীকদমে সফরে যাচ্ছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
পার্বত্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী রবিবার সকালে প্রতিমন্ত্রী বীর বাহাদুর আলীকদম উপজেলায় এবং সাড়ে এগারটায় লামা উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যশষ্য ও নগদ বিতরণ করবেন। এরপর তিনি ঢাকার উদ্দ্যেশে লামা ও আলীকদম উপজেলা ত্যাগ করবেন।
লামা পৌর এলাকায় ঘূর্ণিঝড় মোরা’র তান্ডবে ক্ষয়ক্ষতির বর্ণনা দিয়ে বুধবার দুুপুরে স্থানীয় কুটুমবাড়ি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ৯টি ওয়ার্ড সরেজমিন পরিদর্শন করে বলেন লামায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এই ব্যাপারে পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের একটি টিম বান্দরবানে আসার কারনে জেলার লামা ও আলীকদম উপজেলা সফরের সময়সূচীতে পরিবর্তন আনা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।