শপথ গ্রহন করলেন রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সন্মেলন কক্ষে আজ বুধবার (১ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে এ শপথগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত মেয়র মো: রফিকুল আলম কামাল এবং ৯টি সাধারণ ওয়ার্ডের ৯জন কাউন্সিলর মো: আব্দুল হক, শ্যামল ত্রিপুরা, মো: মো: জিয়া উদ্দিন, মো: আহসান উল্লাহ, মো: শামীম, মো: জামাল উদ্দিন, কাজী আবুল বসর, মো: জসিম উদ্দিন চৌধুরি ও মো: আবুল কাশেম এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডের ৩ জন নারী কাউন্সিলর বিবি আয়েশা, কনিকা বড়ুয়া ও আনোয়ারা বেগম শপথগ্রহণ করেন।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান এনডিসি মেয়র ও কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান। অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার(উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোস্তফা হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২ নভেম্বর অনুষ্ঠিত রামগড় পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো: রফিকুল আলম কামাল বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত হন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।