সাড়া পেল ‘রং ঢং’ ছবির প্রথম গান

nদারুণ সাড়া ফেলেছে ‘বয়স ষোলতে প্রেম’ চমৎকার ! … মুগ্ধ!! …।। বিমোহিত !! কথা দিচ্ছি । একবার শুনলে মন ছুয়ে যাবে। নির্মাতা আহসান সারোয়ার পরিচালিত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘আমরা করবো জয়’। এবার ব্ল্যাকশাইন প্রোডাকশন হাউস থেকে তিনি নতুন একটি ছবি নির্মাণ করছেন। ছবির নাম ‘রং ঢং’। পানাম সিটিতে এ ছবির শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। ছবির জন্য সম্প্রতি ‘বয়স ষোলতে প্রেম’ শিরোনামের একটি গানের দৃশ্যধারণ করা হয়েছে।
গানটি দৃশ্যধারণের পর ইউটিউবে ২৪ সেপ্টেম্বর প্রকাশ করা হয়। পিঙ্কু আদির কণ্ঠে ও মাহমুদুল হাসান রোমান্সের সংগীতায়োজনে এ গানটির কথা লিখেছেন আহসান সারোয়ার ও ধীমান রহমান। ছবির এ গানটি প্রকাশের পর পরিচালক আহসান সারোয়ার বলেন, এ ছবিতে গল্পের প্রয়োজনে এ গানটি উপস্থাপনা করা হয়েছে। ইউটিউবে ও ফেসবুক অফিসিয়াল পেজে এ গানটি শেয়ার করার পর দারুণ সাড়া পাচ্ছি আমরা। এই গানে ও ছবিতে ১৬ বছর বয়সী চরিত্রে অভিনয় করেছে সাদাফ ও মাখনুন। সামনে ছবির বাকি গানগুলোতেও চমক থাকবে বলে জানিয়েছেন এই নির্মাতা।
1475167609‘রং ঢং’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, স্বাধীন খসরু, আমিন আজাদ, জামিল হোসেন (মীরাক্কেল), শামীম হোসেন, মাজনুন, ইয়াসিন, আকিব প্রমুখ। নির্মাতা এরই মধ্যে এ ছবির বেশকিছু অংশের দৃশ্যধারণ শেষ করেছেন। খুব শিগগিরই ছবির বাকি কাজ শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।