হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি দ্বিতীয়া চাকমা ,সাধারণ সম্পাদক চৈতালি চাকমা

%e0%a6%b8%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%ae%e0%a7%87%e0%a6%b2%e0%a6%a8“মত প্রকাশ ও সভা সমাবেশের পূর্ণ গণতান্ত্রিক অধিকার নিশ্চিত কর, স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের ১১ নির্দেশনা বাতিল, অন্যায়ভাবে গ্রেফতার-ধরপাকড়, মিথ্যামামলা ও নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হোন” এই দাবি সম্বলিত শ্লোগানে হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার ১২তম কাউন্সিল সম্পন্ন হয়েছে।
গত শুক্রবার খাগড়াছড়ি সদর এলাকায় এই কাউন্সল অধিবেশন অনুষ্ঠিত হয়। সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কাউন্সিল অধিবেশন চলে। কাউন্সিলে এতে দ্বিতীয়া চাকমা সভাপতি ও চৈতালি চাকমা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মিশুক চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন ইউপিডিএফ এর সংগঠক মিঠুন চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের জেলা সাধারণ সম্পাদাক পলাশ চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার সহ-সভাপতি তপন চাকমা।
সভায় ইউপিডিএফ-এর অন্যতম সংগঠক মিঠুন চাকমা বলেন, সরকার যেভাবে ইউপিডএফ এর উপর দমন-পীড়ন চালাচ্ছে এর বিরুদ্ধে আমাদেরকে সাংগঠনিকভাবে আরো সুদৃঢ় ও শক্তিশালী হতে হবে। কাউন্সিলে বিভিন্ন উপজেলা থেকে প্রতিনিধি ও পর্যবেক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।