২ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানে অসহায় দু:স্থ ২হাজার পরিবারকে ঈদ উপলক্ষে উপহার দিল পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শনিবার (২৩ মে) বিকেলে বান্দরবান রাজার মাঠে সামাজিক দূরত্ব নিশ্চিত করে বান্দরবান পৌরএলাকার ২হাজার পরিবারের মধ্যে সেমাই,চিনি,দুধ পাউডার,নারিকেলসহ বিভিন্ন সামগ্রী প্রদান করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের অসহায় ও দুস্থ ব্যক্তিরা রাজার মাঠে সারিবদ্ধভাবে লাইড়ে দাঁড়িয়ে পার্বত্যমন্ত্রীর এই ঈদ উপহার সামগ্রী গ্রহণ করে।

ঈদ উপহার প্রদানকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর ,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ,পৌর কাউন্সিলর মো:হাবিবুর রহমান খোকনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ঈদ উপহার প্রদানকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান এই করোনা পরিস্থিতিতে আমরা সকলে কষ্টে রয়েছি,তবে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার অক্লান্ত পরিশ্রমে করোনা মোকাবেলায় যতেষ্ঠ দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সমতল এলাকার মত পার্বত্য এলাকার ও প্রত্যেক পরিবার এই করোনা পরিস্থিতির মধ্যে ও যতেষ্ট ত্রাণ সহায়তা পেয়ে যাচ্ছে। এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন,আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আমি গরীব ও অসহায়দের পাশে থেকে ঈদ উপহার প্রদান করার চেষ্টা করেছি এবং আমার এই উদ্যোগ আগামীতে ও অব্যাহত থাকবে।

আরও পড়ুন
Loading...