২-০ গোলে পার্থ একাদশ বান্দরবান বাজার বিজয়ী

লালমোহন বাহাদুর কাপ ফুটবল টুর্নামেন্ট

বান্দরবানে অনুষ্ঠিত হয় গেল লালমোহন বাহাদুর কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান কে ২-০ গোলে হারিয়ে পার্থ একাদশ বান্দরবান বাজার ছিনিয়ে নেয় বিজয়।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় রাজার মাঠে এই খেলার আয়োজন করে বান্দরবান ফুটবল একাডেমি। টান টান উত্তেজনাকর এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো: শাহিদুল এমরান (এএফডব্লিউ ,পিএসসি), জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মার্মা, বান্দরবান সেনা জোনের কমান্ডার লে: কর্নেল আখতার-উস-সামাদ রাফি (বিএসপি,পিএসসি)। খেলায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও অনলাইন পোর্টাল পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।

৯০ মিনিটের খেলা শেষে বিজয়ী দলের মাঝে ট্রপি তুলে দেন প্রধান অতিথি। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন পার্থ একাদশের ক্য ক্য সাই মার্মা। আর সেরা টুর্নামেন্ট নির্বাচিত করা হয় ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবানের অংমিয়া মার্মা এবং সেরা গোলরক্ষক মং নি সাই মার্মা ।

প্রসঙ্গত, প্রয়াত লাল মোহন বাহাদুর বান্দরবানের একজন স্বনামধন্য ফুটবল খেলোয়াড় ছিলেন । তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পিতা। আর তার স্মরণে বান্দরবান ফুটবল একাডেমি আয়োজন করে এই ফুটবল টুর্নামেন্ট । প্রথমবারের মত এবারের টুর্নামেন্ট অংশ নিয়েছে জেলার ৮টি ফুটবল দল।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।