অনাথ নিবাসী ছাত্রদের বস্ত্র বিতরণ

টাইগার পাড়া অষ্টবিংশতি বুদ্ধ বিহার

NewsDetails_01

শুভ বুদ্ধ পূর্ণিমা উদযাপন উপলক্ষে বান্দরবানের টাইগার পাড়া অষ্টবিংশতি বুদ্ধ বিহার ও রত্নপ্রিয় বিদর্শন ভাবনা কেন্দ্রে অনাথ নিবাসী ছাত্রদের বস্ত্র বিতরণ ও মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়েছে।

NewsDetails_03

আজ শুক্রবার (০৫ মে) সকালে দানোত্তম শুভ কঠিন চীবর দান উদযাপন পরিষদের আয়োজনে টাইগার পাড়া অষ্টবিংশতি বুদ্ধ বিহার ও রত্নপ্রিয় বিদর্শন ভাবনা কেন্দ্রে বুদ্ধ মূর্তি স্নান, শীল গ্রহন, বুদ্ধ পূজা, অনাথ নিবাসী ২২ জন ছাত্রদের বস্ত্র বিতরণ ও মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়। এসময় শীল ও দেশনা প্রদান করেন অষ্টবিংশতি বুদ্ধ বিহার ও রত্নপ্রিয় বিদর্শন ভাবনা কেন্দ্রের উপাধ্যক্ষ ভদন্ত বিনয়রত্ন থেরো।

অনুষ্ঠানে অষ্টবিংশতি বুদ্ধ বিহারের দানোত্তম শুভ কঠিন চীবর দান উদযাপন পরিষদের সভাপতি সুজিত কুমার বড়ুয়া, সমন্বয়কারী মিথুন বড়ুয়া, সদস্য সজীব বড়ুয়া, চেনী বড়ুয়া বাপ্পী, সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক রাহুল বড়ুয়া ছোটন, আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহার সেবক সংঘের উপদেষ্টা ভুটান বড়ুয়া, সভাপতি আকাশ বড়ুয়া, বৌদ্ধ ছাত্র পরিষদের সভাপতি রিমন বড়ুয়া, সদস্য সৌরভ বড়ুয়া জয় সহ বৌদ্ধ ধর্মালম্বী নর-নারী এবং দায়ক-দায়ীকারা উপস্থিত ছিলেন। পরে শুভ বুদ্ধ পূর্ণিমা উদযাপন উপলক্ষে এক কেক কাটায় অংশ নেয় সকলে।

আরও পড়ুন