আলীকদমে নৌকার নির্বাচনী জনসভায় নেতাকর্মীদের ঢল

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবানের আলীকদম উপজেলায় দু’দিনের সফরে নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ করেন।

আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে আলীকদমে উপস্থিত হয়ে সফরের প্রথম দিন তিনি ২ চৈক্ষ্যং ইউনিয়নের মাংতাই হাই স্কুলের মাঠ, ৩নং নয়াপাড়া ইউনিয়নের মিড়ার দোকানের পাশে ও সদর ইউনিয়নের পান বাজার জামে মসজিদের মাঠে নির্বাচনী জনসভা করেন। এসময় হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে জনসভা জনসমুদ্রে রুপ নেয়।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী সহ-সভাপতি কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রকাশ বড়ুয়া, জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ইকবাল করিম চৌধুরী, জেলা ও উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

বক্তব্য রাখতে গিয়ে বীর বাহাদুর উশৈসিং বলেন, আলীকদমে একটা মসজিদ করলে, একটা গির্জা করেছি, একটা মন্দির করলে, একটা বিহার নির্মাণ করেছি। বিভিন্ন এলাকার সড়ক যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎসহ সব খাতে শত শত কোটি টাকার বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে, বাস্তবায়িত এসব কাজ বর্তমানে দৃশ্যমান।

তিনি ভোটারদের উদ্দেশ্যে করে আরও বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা যদি আবারও ক্ষমতায় আসেন, যদি আমি আবারও আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচিত হই, তাহলে আবারও যেসমস্ত খাতে কাজ বাকি আছে এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। উন্নয়নের জন্য আওয়ামী লীগের বিকল্প আর কেউ নেই বলে জানান তিনি।

প্রসঙ্গত, বাংলাদেশের নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

আরও পড়ুন