আলীকদমে বিদেশি মদসহ আটক ১, পলাতক ১ জন

NewsDetails_01

বান্দরবানের আলীকদমে অস্থায়ী যৌথ চেকপোস্টে নম্বর বিহীন সিএনজি থেকে ৫৯ বোতল বিদেশি মদসহ ১ জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ আলীকদম ব্যাটালিয় (৫৭ বিজিবি)। আটক ব্যক্তির নাম মোঃ রিদুয়ান।

গত শনিবার কুরুকপাতা-পোয়ামুহুরী সড়কে দিয়ে রাত নয়টায় ফেরার সময় সিএনজি তল্লাশি করে তাঁকে আটক করা হয়। পরে মোঃ রিদুয়ানকে আলীকদম থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। বিজিবি থেকে ৯ জুলাই সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

NewsDetails_03

আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি)’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ৫৭ বিজিবির ক্রিলাইপাড়া অস্থায়ী যৌথ চেকপোস্টে চেকপোষ্টের কমান্ডার নায়েব সুবেদার মোঃ বিল্লালসহ বিজিবির সদস্যরা পোয়ামুহুরী হয়ে আলীকদম আসা একটি সিএনজিকে তল্লাশির উদ্দেশ্য থামালে সিএনজিতে থাকা যাত্রী নেমে দৌড়ে পালিয়ে যায়। এসময় সিএনজির ড্রাইভার পালানোর চেষ্টা করলে তাকে আটক করে বিজিবি । সিএনজি তল্লাশি করে সিটের পিছনে ৩ টি বস্তায় ৫৯ টি বিদেশি মদের বোতল পাওয়া যায়। তার মধ্যে ঈগল ৩৬ টি, রয়েল ১১ টি,রাম ১২টি পাওয়া যায়।

আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল আকিব জাভেদ, পিএসসি বলেন, জব্দকৃত মালামালসহ আটক আসামী ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন। তিনি আরও বলেন, সীমান্ত নিরাপত্তা ও বিদেশি অবৈধ পণ্য প্রতিরোধে ৫৭ বিজিবি সর্বদা প্রস্তুত।

আরও পড়ুন