বাঘাইছড়ি বঙ্গলতলী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা

NewsDetails_01

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গলতলী ইউনিয়ন শাখা ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ৯ জুলাই সকাল ১০ ঘটিকায় বঙ্গলতলী ইউনিয়ন পরিষদের হল রুমে বঙ্গলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় বঙ্গলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রণজিৎ দাশের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

NewsDetails_03

অতিথিদের মধ্যে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন, সাধারণ সম্পাদক জগৎ দাশ’সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য বলেন, বর্তমান সরকার ‘গ্রাম হবে শহর’ এই পরিকল্পনাকে বাস্তবায়ন করে ডিজাটাল বাংলাদেশ কে উন্নীত করে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই, তাই আগামী নির্বাচনে সকল নেতাকর্মীদের সুসংগঠিত থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এক যোগে কাজ করার আহবান জানান।

এছাড়া অন্যান্য অতিথিরা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বাঘাইছড়ি উপজেলায় আওয়ামী লীগের জয় শতভাগ নিশ্চিত করার লক্ষে প্রতিটা ইউনিয়ন-ওয়ার্ডে কর্মীসভা অনুষ্ঠিত হচ্ছে, আমরা আশাবাদী বর্তমান সরকারের উন্নয়ন চিত্রকে ধারন করে জনগণ আওয়ামী লীগ সরকারের প্রতি আবারো আস্থা রাখবেন।

আরও পড়ুন