কাপ্তাইয়ে ছাত্রলীগের মানববন্ধন

NewsDetails_01

কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগতদের হামলার প্রতিবাদে এবং শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ সোমবার (৩০ মে) বেলা সাড়ে ১২ টায় কাপ্তাই সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী। ছাত্র নেতা নিজাম উদ্দিন ফরহাদের সঞ্চালনায় ছাত্রনেতা রফিকুল ইসলাম সুমনের সভাপতিত্বে মানববন্ধনে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সুজন তনচংগ্যা (ধনা), কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম নুর উদ্দিন সুমন, সাবেক সহ সভাপতি বাবলু বিশ্বাস অমিত, সাবেক সহ সভাপতি আল আমিন সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ছাত্রদলের যে কোন অনৈতিক কর্মকাণ্ড কাপ্তাই উপজেলা হতে দিবেনা বলে অঙ্গিকার ব্যক্ত করেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল কর্মীদের সশস্ত্র হামলার তীব্র নিন্দা জ্ঞাপন এবং শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য দাবী জানান।

আরও পড়ুন