চিৎমরমে আশ্রয়ণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক

NewsDetails_01

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে রাঙামাটির কাপ্তাই উপজেলার ২টি ইউনিয়নে আরোও ১১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবে নতুন ঘর।

কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন জানান, এই ধাপে চিৎমরম ইউনিয়নের হেডম্যান পাড়ায় ১০ টি এবং ওয়াগ্গা ইউনিয়ন এর শিলছড়িতে ১ টি সহ মোট ১১ টি নতুন ঘর নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ঘরের জন্য ব্যয় হচ্ছে ২ লাখ ৮৪ হাজার ৫ শত টাকা।

এদিকে আজ মঙ্গলবার (৯ মে) বেলা আড়াই টায় চিৎমরম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে নির্মানাধীন আশ্রয়ণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শন করেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

NewsDetails_03

পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, আজকে আমি চিৎমরম ইউনিয়নে নির্মানাধীন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছি। কাজের গুণগত মান সন্তোষজনক। আশা করছি গুণগত মান অক্ষুন্ন রেখে ঘর গুলো তৈরি করার পর প্রধানমন্ত্রীর মাধ্যমে উপকারভোগীদের হাতে হস্তান্তর করা হবে।

এসময় রাঙামাটি জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, চন্দ্রঘোনা থানার ওসি (তদন্ত) মো: ইসতিয়াক, চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী, ৩২৩ নং চিৎমরম মৌজার হেডম্যান ক্যওসিং মং চৌধুরী, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় কাপ্তাইয়ে ভূমিহীন ও গৃহহীনদের জন্য এই ঘর নির্মাণ করা হচ্ছে, যাতে প্রধানমন্ত্রীর ইচ্ছে অনুযায়ী একটি মানুষও গৃহহীন না থাকে। অতি দ্রুত ঘর গুলোর নির্মাণ কাজ শেষ হবে বলে তিনি জানান।

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী জানান, আমি এবং চিৎমরমবাসী খুবই আনন্দিত, চিৎমরম ইউনিয়নে এই আশ্রয়ণ প্রকল্প নির্মাণ করা হচ্ছে।

আরও পড়ুন