প্রতিবাদ নয়, হবে প্রতিরোধ : রাঙামাটি জেলা আওয়ামী লীগ

NewsDetails_01

বিএনপি-জামাত কর্তৃক আন্দোলনের নামে যদি সন্ত্রাস, নৈরাজ্য ও অরাজক পরিস্থিতি সৃষ্টি হয় আর প্রতিবাদ নয়, এবার প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা দেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার সকালে সারাদেশে বিএনপি কর্তৃক নৈরাজ্য সৃষ্টি ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে শান্তি সমাবেশ থেকে এ ঘোষনা দেয়া হয়।

NewsDetails_03

এরআগে রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে রাঙামাটি পৌর চত্বর থেকে বের হওয়া বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বনরূপা চৌমুহনীতে গিয়ে শান্তি সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবশে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মনসুর আলী, রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশের নির্বাচন ঘনিয়ে আসলে একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীদের ষড়যন্ত্র শুরু হয়ে যায়। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় নির্বাচনের ঢোল পিঠিয়ে আন্দোলনের নামে রাজপথে নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী লীগ আর প্রতিবাদ জানাবে না, প্রতিরোধ গড়ে তুলবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্তকারীদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

আরও পড়ুন