রাঙামাটিতে নতুন জেলা প্রশাসকের যোগদান

NewsDetails_01

রাঙামাটি জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন উপসচিব মোহাম্মদ মোশারফ হোসেন খান। আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন। বিদায়ী জেলা প্রশাসক এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

NewsDetails_03

এর মাধ্যমে ২৫ তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন খান স্বাধীনতাপুর্ব ও উত্তর তিনি রাঙামাটির ৯২তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করলেন। বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ২২ তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে ২০২১ সালে ১ মার্চ রাঙামাটিতে যোগদান করেন।

এর আগে, গত ৬ জুলাই রাষ্ট্রপতির আদেশক্রমে এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে রাঙামাটি জেলা প্রশাসকের দায়িত্ব থাকা মোহাম্মদ মিজানুর রহমানেরকে গৃহায়ন ও গণপুর্ত বিভাগের উপসচিব এবং জননিরাপত্তা বিভাগের উপসচিব মোহাম্মদ মোশারফ হোসেন খানকে রাঙামাটি জেলা প্রশাসক হিসেবে নিয়োগের আদেশ দেওয়া হয়। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সাবেক ও বর্তমান দুই জেলা প্রশাসক ছাড়াও অন্যদের মধ্যে জেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন