লামায় কুরিয়ার সার্ভিস ইনচার্জের বিচক্ষণতায় ইয়াবা সহ আটক সিএনজি চালক

NewsDetails_01

বান্দরবান জেলার লামা উপজেলা থেকে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবা পাচারের চেষ্টাকালে ধরা খেলো শরিফুল ইসলাম (২২) নামের এক সিএনজি চালক।

আজ বুধবার বিকেলে লামা বাজারস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিসে ইয়াবা ভর্তি প্যাকেট বুকিং করতে গেলে পুলিশের হাতে ধরা খায় সে। আটক শরিফুল ইসলাম উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের উত্তর দরদরি নয়াপাড়া গ্রামের বাসিন্দা আরব আলীর ছেলে।

NewsDetails_03

সূত্র জানায়, বুধবার বেলা ১১টার দিকে ০১৮৭৪৪৫৮২৫২নং মোবাইল নম্বর থেকে কুরিয়ার সার্ভিসের ইনচার্জের মোবাইল ফোনে আগাম জানান ঢাকা জেলার শফিপুর আনসার ব্যাটালিয়নের সদর দপ্তরের ঠিকানায় একটি প্যাকেট পাঠানো হবে। সে মতে বিকাল তিনটার দিকে সিএনজি চালক শরিফুল ইসলাম ওই প্যাকেটটি বুকিং করতে যান। এ সময় কুরিয়ার সার্ভিস ইনচার্জের সন্দেহ হলে স্থানীয় লোকজনের সম্মুখে প্যাকেটটি খুলে তল্লাশী করেন। এক পর্যায়ে প্যাকেটের ভিতরে কাগজ মোড়ানো ৫টি প্যাকেট দেখতে পেয়ে কুরিয়ার সার্ভিসের ইনচার্জ পুলিশে খবর দেন। পরে পুলিশের উপ-পরিদর্শক শাহিদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা ঘটনাস্থল থেকে ৫টি প্যাকেট থেকে ৯৫০ পিস ইয়াবা উদ্ধারের পাশাপাশি সিএনজি চালকে আটক করে থানায় নিয়ে যান। এদিকে ইয়াবা সহ সিএনজি চালককে আটক করে পুলিশে সোপর্দ করায় কুরিয়ার সার্ভিসের লামা ইনচার্জকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ভূয়শী প্রশংসা করেন স্থানীয় সচেতন মহল।

কুরিয়ার সার্ভিস ইনচার্জের বিক্ষণতায় ইয়াবা সহ সিএনজি চালককে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, এ ঘটনায় আটকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন