বঙ্গবন্ধু কন্যার মতো আর কেউ দেশ পরিচালনায় সততার নজির দেখাতে পারেননি : কুজেন্দ্র লাল ত্রিপুরা

NewsDetails_01

দেশ স্বাধীন করেছেন বীর মুক্তিযোদ্ধারা, তাঁদের কোন সরকার মূল্যায়ন করেনি। একমাত্র শেখ হাসিনা সরকার তাদের মূল্যায়ন করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো আর কেউ দেশ পরিচালনায় সততার নজির দেখাতে পারেননি। দেশের উন্নয়ন করতে নৌকার বিকল্প নেই মন্তব্য করে এ দেশকে এগিয়ে নেয়ার জন্য খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট কামনা করেন।

আজ বুধবার (১৮ অক্টোবর ২০২৩) খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের মাঠে খাগড়াছড়ি সদর উপজেলায় সরকারের বিভিন্ন দপ্তর হতে সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধা প্রাপ্ত উপকারভোগীদের নিয়ে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

NewsDetails_03

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যান মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বাবু নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম. জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এড. আশুতোষ চাকমা ও সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, দপ্তর সম্পাদক চন্দন দে, উপ দপ্তর সম্পাদক নুরুল আজম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সঞ্জীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, খাগড়াছড়ি জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ জেলা, উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধাভোগীরা এতে অংশ নেয়।

আরও পড়ুন