খাগড়াছড়িতে সেনাবাহিনী’র কুচকাওয়াজ ও নবীন সেনা সদস্যদের শপথগ্রহণ

NewsDetails_01

খাগড়াছড়িতে সেনাবাহিনী প্রধান কুচকাওয়াজ ও রিক্রুট ব্যাচ ২০২৩ এর শপথগ্রহণ সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকালে দীঘিনালা এফএআরটিসি ট্রেনিং সেন্টারে প্যারেড কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত স্যারের নের্তৃত্বে “রিক্রুট ব্যাচ ২০২৩” এর প্রশিক্ষন সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিবাদন গ্রহণ করেন।

দেশ, জাতি ও মানবতার কল্যাণে সর্বোচ্চ আত্মত্যাগের শপথ নেয়া নবীন সদস্যদের উদ্দেশে জিওসি বলেন, দেশপ্রেম ও প্রশিক্ষণলব্ধ জ্ঞান ধারণ করে দেশের যেকোন প্রয়োজনে নিজেকে প্রস্তুত থাকতে হবে। বাহিনী ও দেশের সুনাম অক্ষুন্ন রাখতে সকলকে সজাগ থাকার নির্দেশ দেন তিনি।

NewsDetails_03

কুচকাওয়াজ অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোহতাশিম হায়দার চৌধুরী, ডিজিএফআই’র ডেট কমান্ডার কর্নেল আ স ম বদিউল আলম, ২৪ পদাতিক ডিভিশন’র স্টাফ কর্ণেল রুসলান উর রহমান, ৫৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ সাদিকুর রহমান, এএসইউ’র ডেট কমান্ডার এবং অধিনায়ক ২৪ এফআইইউ, চট্টগ্রাম উপস্থিত ছিলেন।

রিক্রুট ব্যাচ ২০২৩ এর ৮ শ ৭১ জন নবীন সৈনিক আজ ৯ মাসের প্রশিক্ষণ শেষে কুচকাওয়াজ প্যারেড অংশ নেন।

সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভিন্ন ইউনিট থেকে আগত রিক্রুট হস্তান্তরকারী প্রতিনিধি,জেসিও, ওআর ও রিক্রুটসহ প্রায় ১ হাজার ৬’শ সৈনিক জন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন