বাঘাইছড়িতে উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

NewsDetails_01

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ৪-১ গোলে বিজয়ী হয়েছে বটতলী স্পোটিং ক্লাব।

আজ বুধবার বাঘাইছড়িতে দীর্ঘ একযুগ পরে উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেছেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য প্রিয়নন্দ চাকমা, সু-শৃংখল খেলা উপহার সহ শান্তি-শৃংখলা বজায় রেখে খেলা উপভোগ করতে দর্শকদের প্রতি আহ্বান জানান।

NewsDetails_03

উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি রুমানা আক্তারের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথিরা ছিলেন, গেষ্ট অব অর্নার মেজর মোঃ জাকির হোসেন এম এস ইন্জিনিয়ার্স ও ২৭ বিজিবি মারিশ্যা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক, মোঃ আসাদূজ্জামান, ১৩ আনসার ব্যাটালিয়ন,
মোঃ জমির হোসেন, মেয়র বাঘাইছড়ি পৌরসভা মোঃ আব্দুল কাইয়ুম, ভাইস চেয়ারম্যান, বাঘাইছড়ি উপজেলা মোঃ ইশতিয়াক আহমেদ,থানা অফিসার ইনচার্জ, দীলিপ কুমার দাশ, সভাপতি প্রেস ক্লাব ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা সহ বিশিষ্ট জনেরা।

২৬টি দলের সমন্বয়ে আয়োজিত টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় দুই দলের মধ্যে টাইব্রেকারের মাধ্যমে মুসলিম ব্লক জাগড়ণী ক্লাবকে ৪ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে বটতলী স্পোটিং ক্লাব।

টুর্ণামেন্টের সমাপনী দিনে বিজয়ী দলকে ১ লক্ষ, বিজিতা দলকে ৫০ হাজার, সেরা খেলোয়াড ও গোলদাতাকে ৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান এবং বাঘাইছড়ি পৌরসভার যে দল ফাইনালে উত্তীর্ণ হবে সেই পৌরসভা দলকে ৫০ হাজার টাকা পুরস্কার প্রদানের ঘোষনা দিয়েছেন পৌরসভার মেয়র।

আরও পড়ুন