বাঘাইছড়িতে দীপংকর তালুকদারের প্রচারণা শুরু

NewsDetails_01

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং আসেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদার আজ মঙ্গলবার বাঘাইছড়ি উপজেলা ও পৌরসভার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণার অংশ গ্রহন করেন।

১৯ ডিসেম্বর সকাল ১০.০০ ঘটিকায় ২৯৯ নং আসনের প্রার্থী দীপঙ্কর তালুকদার ও জেলা আওয়ামী লীগের নেতা ও নেতৃবৃন্দদের নিয়ে বাঘাইছড়িতে প্রথম প্রচারণা আসেন। এতে বাঘাইছড়ি উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ফুল দিয়ে তাকে বরন করে নেন।

NewsDetails_03

প্রথমে তুলাবান বৌদ্ধ বিহারে পন্চশীল প্রার্থনার মাধ্যমে গণসংযোগ ও পথ সভার সূচনা করেন। অনুষ্টানে প্রার্থীর সফলতা কামনায় পন্চশীল প্রার্থনা করেন, রুপায়ন চাকমা এবং পন্চশীল সহ দেশনা প্রদান করেন, তুলাবান বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর্য্যকীর্তি স্থবির। নির্বাচনী প্রচারণা, গণ সংযোগ ও পথ সভার সফলতা কামনা করে বক্তব্য রাখেন, তুলাবান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান রন্জন চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ যথাক্রমে মহিতা দেওয়ান, সন্তোষ চাকমা, বৃষকেতু চাকমা এবং নির্বাচনে সফলতা অর্জন সহ দেশ ও দেশবাসীর স্বার্থে প্রয়োজনীয় সকল ভূমিকা পালন করতে পারার জন্য আশীর্বাদ-দোয়া প্রার্থনা করে বক্তব্য রাখেন, প্রার্থী দিপংকর তালুকদার।

এসময় বিহারের শ্রদ্বাভাজন ভিক্ষুমন্ডলী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, জেলা ও উপজেলার দলীয় নেতা-কর্মীরা উপস্হিত ছিলেন।

এরপর একই দিনে তুলাবান, মুসলিম ব্লক, জীবতলী, উগলছড়ি, বটতলী, বাবুপাড়া, বাঘাইছড়ি ও চৌমুহনী এলাকায় গণসংযোগ সহ পথসভা করার কথা রয়েছে।

আরও পড়ুন