বিজয়ের বর্ণিল সাজে মাটিরাঙ্গা

NewsDetails_01

মহান বিজয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে পাহাড়ি জনপদ মাটিরাঙ্গা। আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা থেকেই বর্ণিল আলোয় ঝলমল করে ওঠে প্রশাসনিক ভবন ও পৌরসভা ভবন চত্বর। লাল সবুজের আলোকচ্ছটায় মহান স্বাধীনতার দিবস উদযাপনের মাধ্যমে বিজয়ের আনন্দ ছড়িয়ে দিতেই আলোকসজ্জা করা হয়েছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, বিজয় দিবসে শহীদদের স্মরণে সাজানো হয়েছে লাল-সবুজের আলোয়। উপজেলা প্রশাসনেরর পুরো ভবন দেওয়া হয়েছে লাল, সবুজ, নীল আর সাদা বাতি। বর্ণিল এই আলোকসজ্জা উপভোগ করতে ঘুরে বেড়াতে দেখা গেছে সাধারণ জনসাধারণের।

NewsDetails_03

মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষার্থী অমিত হাসান বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও পৌরভবনে যে আলোকসজ্জা করা হয়েছে তা বেশ মনোমুগ্ধকর ও উপভোগ্য।

মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া বলেন, বিজয় দিবসে উপলক্ষে উপজেলা প্রশাসন ভবনের বর্ণিল আলোক সজ্জা দেখে মন ভরে গেছে। যাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি এবং সুন্দর ভাবে বাঁচতে পারছি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি।

এদিকে মহান বিজয় দিবস কে সামনে রেখে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হবে। ৭টায় ফ্রিডম স্কোয়ারে পুষ্পস্তবক অর্পন এবং সকাল ৮টায় শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লেসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হবে।

আরও পড়ুন