বীর বাহাদুর এমপি’র দেয়া ত্রাণ নাইক্ষ্যংছড়ির ৫ ইউনিয়নে বন্টন

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচ ইউনিয়নে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপির উদ্যোগে বিভিন্ন সংস্থা, সমিতি, ব্যাক্তি ও দাতাগোষ্ঠির সহযোগিতায় দেয়া খাদ্যসামগ্রী বন্টন করে পৌঁছে দেন উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

আজ সোমবার (৬ এপ্রিল) সকালে উপজেলার ৫ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল দৌছড়ি, বাইশারী, সোনাইছড়ি, সদর ও ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১ হাজার পরিবারের সদস্যদের হাতে চাল, ডাল, তেল, সাবান, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বন্টন করে দেন উপজেলা আওয়ামী লীগ ।

এ সময় ৫ ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি- সম্পাদকের হাতে বন্টনকৃত খাদ্যসাগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে আনুষ্টানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান
অধ্যাপক মো:শফি উল্লাহ এবং প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

NewsDetails_03

এসময় সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের কোম্পানী তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো,ইমরান মেম্বার,সাংগঠনিক সম্পাদক মং হ্লা ওয়ে মার্মা, প্রচার সম্পাদক ক্যানু ওয়ান চাক,দপ্তর সম্পাদক এম,এস ইকবাল চৌধুরী প্রমূখ।

এসময় ইউনিয়ন থেকে আসা নেতৃবৃন্দদের কাছ থেকে ঘোষিত লকডাউনে ঘর বন্ধি থাকা পরিবারে লোকজনদের খোঁজ-খবর নেন এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সচেতন করেন প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি,থানা অফিসার ইনচার্জ মো,আনোয়ার হোসেন ও আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার জানান,আমরা নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। বীর বাহাদুর এমপির দেয়া ত্রাণসমগ্রী বন্টন করে ৫ ইউনিয়নে পৌঁছে দেয়া হয়েছে এবং দ্রুতগতিতে বিভিন্ন গ্রামের অসহায় ও কর্মহীনদের ত্রাণ পৌঁছে দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

আরও পড়ুন