মাটিরাঙ্গায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদ

NewsDetails_01

দেশব্যাপী বিএনপি-জামাত কর্তৃক অগ্নি-সন্ত্রাস, ভাঙ্গচুর নৈরাজ্য ও দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৩০জুলাই) বিকাল ৫ঘটিকায় বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মাটিরাঙ্গা পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

NewsDetails_03

একই সময়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনাসভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: কামরুল ইসলাম, পৌর যুবলীগের লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: তসলিম উদ্দিন রুবেল, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য দেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দেশের মধ্যে সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাস শুরু করেছে। বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। যারা দেশের সম্পদ নষ্ট করবে জনসাধারণকে সাথে নিয়ে রাজপথে তাদের এ ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।

এ সময়, মাটিরাঙ্গা উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন