মাটিরাঙ্গায় ঝোপের ভেতর থেকে নারীর মরদেহ উদ্ধার

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড়ের ঝোপের ভেতর থেকে গোলাপফুল ত্রিপুরা (৪০) নামে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের ইছাছড়া এলাকায় একটি পাহাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত গোলাপ ফুল ত্রিপুরা মাটিরাঙ্গার ১০নং মুসলিমপুর গ্রামের মনের কুমার ত্রিপুরার স্ত্রী। সে খাগড়াছড়ি সদরের ঠাকুরছড়া গ্রামের বিন্নজয় ত্রিপুরার মেয়ে।

NewsDetails_03

নিহতের স্বামী মনের কুমার ত্রিপুরা জানান, গত শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে সবজি খোঁজার সন্ধানে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। বাড়ি থেকে বের হওয়ার সাত দিনের মাথায় আজ বিকালের দিকে স্থানীয়রা জমি থেকে বানর তাড়াতে গিয়ে পাহাড়ের ঝোপের ভেতর তার মরদেহ পড়ে থাকতে দেখে তাকে খবর দিলে তার স্বামী মরদেহ শনাক্ত করে। পরে মাটিরাঙ্গা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এই ব্যাপারে মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন