মাটিরাঙ্গায় হোসেন আলী হত্যাকান্ডের রহস্য উদঘাটন

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গার তবলছড়ি এলাকায় শ্বশুর হোসেন আলী হত্যাকাণ্ডের ঘটনার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় ঘাতক জামাই কামরুল ইসলাম এবং তার অপর দুই সহযোগীকে আটক করা হয়েছে। আটকের পরই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ঘাতক জামাই কামরুল ইসলাম ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর দুই সহযোগী সিরাজুল ইসলাম ওরফে পণ্ডিত ও আশরাফুলকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

NewsDetails_03

গতকাল দুপুর ১২টায় খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. আব্দুল আজিজ। তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে জামাই কামরুল ইসলাম পূর্ব শত্রুতা, সংক্ষুব্ধতা এবং অর্থের লোভে ২ সহযোগীর সহযোগিতায় শ্বশুর হোসেন আলীকে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে।

হত্যা শেষে লাশ গুম করার উদ্দেশ্যে বাড়ির পাশে টয়লেটের সেপটিক ট্যাংকে লাশ ফেলে দেয়। এরপর শনিবার নিহতের বড় ছেলে মো. ইউনুস বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। পরে জামাই কামরুল ইসলামের দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত রশির অবশিষ্টাংশ এবং নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডে আরও যারা জড়িত রয়েছেন তাদের সবাইকে খুঁজে বের করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলমান রয়েছে।’

আরও পড়ুন