রাজমিস্ত্রীর পরিচয়ে আড়ালে এক ইয়াবা ব্যবসায়ী আটক

NewsDetails_01

রাজমিস্ত্রীর পরিচয়ের আড়ালে মোটরসাইকেলের করে ইয়াবা চালান পাচারকালে সেনাচৌকিতে মোহাম্মদ আবু তাহের নামের এক যুবককে ইয়াবাসহ আটক করেছে সেনাবাহিনী। তাকে তল্লাশি করে ৩ শত ৭০ টি ইয়াবা উদ্ধার করে সেনাবাহিনী। পরে পুলিশের কাছে ইয়াবাসহ আটক আবু তাহেরকে হস্তান্তর করা হয়।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল এগারটার দিকে আলীকদম নয়াপাড়া সড়কের ক্যান্টিনের সামনে সেনাচৌকিতে ভাড়ায় চালিত মোটরসাইকেলের যাত্রী আবু তাহেরকে ইয়াবাসহ আটক করা হয়।

NewsDetails_03

আবু তাহেরের বাড়ী গাইবান্ধা জেলার সুজালপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। আবু তাহের দীর্ঘদিন ধরে ব্রীজের নির্মাণ কাজের শ্রমিকের আড়ালে গোপনে ইয়াবা ব্যবসায় সাথে জড়িত ছিল।

আলীকদম জোনের এফএস সূত্রে জানা যায়,ভাড়াকৃত মোটরসাইকেলে করে এক মাদক ব্যবসায়ী ব্রীজের নির্মাণ কাজের শ্রমিকের ছদ্মবেশে ইয়াবা পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ৩১ বীর আলীকদম সেনাজোনের এফএস বাবু পাড়া থেকে উক্ত মোটরসাইকেল যাত্রীকে অনুসরণ করে ক্যান্টিনস্থ সেনাচৌকিতে পৌছায়। মোটর সাইকেল যাত্রী আবু তাহেরকে তল্লাশি করে ৩ শত ৭০ টি ইয়াবা উদ্ধার করে আলীকদম সেনা জোনের দায়িত্বরত সেনাসদস্যরা। পরে পুলিশের কাছে উদ্ধার করা ইয়াবাসহ আটক ব্যক্তিকে সোপর্দ করেন আলীকদম জোন।

আলীকদম থানার উপপরিদর্শক (এসআই) বাবুল আক্তার ইয়াবাসহ আবু তাহের নামের এক ব্যক্তিকে হস্তান্তরের সত্যতা নিশ্চিত করে বলেন,আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন