রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ

NewsDetails_01

বান্দরবানের আলীকদম ও লামা উপজেলায় বন্যার্থদের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, বান্দরবান ইউনিটের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে আলীকদম উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুরু হয়। এরপরে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদে এবং শেষে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গনে বন্যার্থদের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। এসময় বন্যায় ক্ষতিগ্রস্থ ১হাজার পরিবারকে এই ত্রাণ সহায়তা দেয়া হয়।

NewsDetails_03

ত্রাণ বিতরণ কার্যক্রমে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার জাবের মো. সোয়াইব, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারী অমল কান্তি দাশ, নির্বাহী সদস্য গাব্রিয়েল ত্রিপুরা, মো. খলিলুর রহমানসহ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, বান্দরবানে গত ৬ আগস্ট থেকে ১০আগস্ট পর্যন্ত অতিবৃষ্টি ও বর্ষণে বন্যার সৃষ্টি হয় আর এই দুর্যোগের শুরু থেকে রেডক্রিসেন্ট সোসাইটি বন্যার্থদের পাশে গিয়ে উদ্ধার কার্যক্রম, বিশুদ্ধ পানি সরবরাহসহ নানাধরণের সহযোগিতা অব্যাহত রেখেছে এবং বন্যা পরবর্তী দুর্গতদের ত্রাণ সহায়তা প্রদান শুরু করেছে।

আরও পড়ুন