বান্দরবানে রাঙামাটি-রোয়াংছড়ি বাস টার্মিনাল উদ্বোধন

দেড় কোটি টাকা ব্যয়

NewsDetails_01

বান্দরবান পার্বত্য জেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে দেড় কোটি টাকা ব্যয়ে নির্মিত নতুন বাস টার্মিনাল উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে পর্যটক বান্ধব নবনির্মিত রাঙামাটি- রোয়াংছড়ি বাস টার্মিনালের উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, নেতা হলেই চলবেনা, সুশিক্ষায় শিক্ষিত মানবিক নেতা হতে হবে, নিজেদের কল্যানে নিজেদেরই এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, এ সরকারের আমলে পাহাড়ের তৃণমুল পর্যায় থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ্য ও সড়ক যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন হয়েছে। সরকার উন্নয়ন করলে হবে না, অবকাঠামো গড়ে তোলার চেয়ে রক্ষণাবেক্ষণ করা খুবই গুরত্বপূর্ণ।

এসময় বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক ফজলুর রহমান, বান্দরবান পৌরসভার মেয়র মো: শামসুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষী পদ দাস, শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন