শান্তি শৃঙ্খলা বজায় থাকলে পাহাড়ে আরো বরাদ্দ আসবে, আরো উন্নয়ন হবে : বীর বাহাদুর

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার আন্ত‌রিকতার কারনেই পাহাড়ে শান্তির সুবাতাস বইছে। শা‌ন্তির সুবাতাস চলমান থাকলে, উন্নয়ন কর্মকান্ড আরো বেশি হবে। পার্বত্য চট্টগ্রামে চলমান বর্তমানে সব মিলিয়ে ১০ হাজার কো‌টি টাকা বরাদ্দের কথা উল্ল্যেখ করে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, শান্তি শৃঙ্খলা বজায় থাকলে পাহাড়ে আরো বরাদ্দ আসবে, আরো উন্নয়ন হবে।

আজ বুধবার (১৫জানুয়ারী) বিকেলে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর আয়োজনে মাইনী মিলনায়তনে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব ২০২০ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পার্বত্য মন্ত্রী বলেন, মাদার অব পার্বত্য চট্টগ্রাম নামে খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী পার্বত্য চট্টগ্রামের জন্য সবসময় আন্তরিক। তাই পাহা‌ড় উন্নয়নের ছোয়ায় উদ্ভা‌সিত।

বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব আয়ােজক সংস্থাকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, বুলেট দিয়ে নয়, উৎসব আর আন্তরিকতা দিয়ে বিশ্বের দরবারে আমরা মাথা উঁচু করে দাড়াব।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,পার্বত্য মন্ত্রাণালয় সচিব মেজবাউল ইসলাম চৌধুরী, ভারতীয় জাতীয় অ্যাডভেঞ্চার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রাম সিং বর্মা, বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার এর উপদেষ্টা লে.জেনারেল (অবসরপ্রাপ্ত) এটিএম জহিরুল আলম, রাঙামাটি রিজিয়নের ব্রিগেডিয়ার জেনারেল মাইনুর রহমান।

আলোচনা সভা শেষে অ্যাডভেঞ্চারে অংশ গ্রহণকারীদের মাঝে সনদ ও পুরষ্কার বিতরন করা হয়। পরে সাংস্কৃ‌তিক অনুষ্ঠান ও কাপ্তাই হ্রদে আতশবাজি উড়ানো হয়।

আরও পড়ুন
Loading...